আরিয়ান রহমান
- আরিয়ান রহমান - চারিদিকে মৃত্যুর গন্ধ ১৯-০৫-২০২৪

চারিদিকে মৃত্যুর গন্ধ
বাতাসে করোনার হাতছানি,
এর মাঝেই ধরে আছো
তুমি মোর হাতখানি ।।

ভালোবাসা রুখবে সাধ্য কার ?
স্প্যানিশ ফ্লু পারেনি রুখতে,
পারেনি প্রথম বিশ্ব যুদ্ধ,
দ্বিতীয় বিশ্ব যুদ্ধ পার হয়ে
এলো নতুন করে,
করোনা ।
সাধ্য নেইকো
করোনার বাবারও
থামাতে তোমার আমার প্রেম ভালোবাসা।

প্রেম আগেও ছিলো, প্রেম এখনো আছে,
প্রেম চলছে, প্রেম চলবেই,
চল তুমি আমি প্রেম দিয়ে তৈরি করি
করোনার এন্টি-ডোট,
ছড়িয়ে দেই, প্রেমের তৈরি এন্টি-ডোট
মরে যাক যত করোনা ভাইরাস ।


২৬শে মে ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৬-০৫-২০২০ ২৩:২৭ মিঃ

Very good